সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন

ইন্দুরকানীতে সাবেক ইউপি চেয়ারম্যান শাহাবুদ্দিন হাওলাদারের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

ইন্দুরকানীতে সাবেক ইউপি চেয়ারম্যান শাহাবুদ্দিন হাওলাদারের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানীতে পাড়েরহাট ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি শাহাবুদ্দিন হাওলাদারের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার পাড়েরহাট ইউনিয়ন পরিষদে পরিষদ বর্গের উদ্যোগে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
পাড়েরহাট ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান শাওন তালুকদারের সভাপতিত্বে উক্ত দোয়া অনুষ্ঠানে বিভিন্ন ব্যক্তিবর্গ তার স্মরণে বক্তব্য রাখেন।

এসময় উপস্থিত ছিলেন ইন্দুরকানী উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট এম মতিউর রহমান,পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাওলানা গিয়াস উদ্দিন সেলিম,পারেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বাবু গৌতম হালদার,সাংগঠনিক সম্পাদক হান্নান হাওলাদার মিরাজ, ইউপি সদস্য হায়দার সরদার,আবুল কালাম ফরাজী,মিজানুর রহমান,খায়রুল বাশার,নাসিমা আক্তার সেফা,আসমা বেগম,সাহিদা বেগম,মরহুম শাহাবুদ্দিন হাওলাদারের পুত্র নাঈম হাওলাদার সহ স্থানীয় বিভিন্ন ব্যক্তিবর্গ।

আলোচনায় বক্তারা বলেন, শাহাবুদ্দিন হাওলাদার অত্যন্ত ভালো মনের মানুষ ছিলেন। তার কথা সব সময় মনে রাখবে পাড়েরহাট ইউনিয়নবাসী। এলাকার ছোট বড় সবার সাথে তার সুসম্পর্ক ছিল। চেয়ারম্যান থাকাকালীন সব সময় মানুষের সেবা করা ছাড়া অন্য কোন চিন্তা তার মাথায় ছিল না।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap